Header Ads

Header ADS

Our Services/আমাদের সেবা সমূহ


ইন্ড্রাস্ট্রিতে ব্যবহৃত অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে নিজ হাতে কাজ করার ও শিখার একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।


ডিপ্লোমা / বিএসসি ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী যারা কেবল পাস করেছেন কিন্তু প্রয়োজনীয় প্রাক্টিক্যাল কাজের অভিজ্ঞতার অভাবে চাকুরী পাচ্ছেন না, অথবা চাকুরী পেয়েছেন কিন্তু প্রয়োজনীয় প্রাক্টিক্যাল জ্ঞান না থাকার কারণে কোম্পানিতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন বা চাকুরী হারানোর ভয়ে আছেন, তাদের একজন অভিজ্ঞ ইন্জিনিয়ার এ রূপান্তর করাই আমাদের উদ্দেশ্যে।

চাকুরীজীবি / স্টুডেন্টদের জন্য বিশেষ সুবিধা হলো আপনারা আপনাদের ইচ্ছা মতো যেকোনো দিন এসে ক্লাস করে যেতে পারেন এবং আপনাদের পছন্দ মতো সময় বেছে নিতে পারেন। আমাদের প্রতিষ্ঠান সপ্তাহের ৭ দিনই খোলা থাকে এবং ট্রেনিং প্রদান করে থাকে।

যারা জেনারেল/টেকনিক্যাল/ভোকেশনাল লাইনে পড়াশোনা করেছেন বা করছেন , অথবা যারা একদমই পড়া-লেখা জানেন না ,তাদের জন্যও রয়েছে ট্রেনিং এর সুব্যবস্থা। যাতে করে তারা একজন দক্ষ্য ইলেক্ট্রিশিয়ান / টেকনিশিয়ান হয়ে দেশে বা দেশের বাইরে কাজ করে সাবলম্বী হতে পারে। দেশের জনসংখ্যাকে দক্ষ্য জনশক্তিতে রূপান্তর করাই আমাদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

যারা ঢাকার বাইরে থাকেন তাদের জন্য আবার রয়েছে স্বল্প খরচে থাকা খাওয়ার সুবিধা।

আমাদের রয়েছে দীর্ঘ ২৮ বছরের এক্সপেরিয়ান্সড ট্রেইনার্স যারা এ ২৮ বছর ধরেই দেশের বিভিন্ন রেপুটেটেড প্রতিষ্ঠানগুলোতে সম্মানজনক পদে কাজ করে আসছেন এবং এখন পর্যন্ত করেই যাচ্ছেন।
একজন চাকুরীরত অনেক বছরের অভিজ্ঞ ইঞ্জিনিয়ারই বুঝবেন নতুন নিয়োগ প্রাপ্ত ইঞ্জিনিয়ারদের কাজ করার সময় কি কি সমস্যার সম্মুখীন হতে হয় এবং এগুলোর সমাধান কিভাবে করা যেতে পারে।যেসকল কাজ আপনারা শিখবেন সেগুলোর সবকিছুই বাস্তবমুখী কাজ এবং যেগুলো সার্কিট আপনারা কানেকশন দিবেন সবগুলিই বাস্তবিক জীবনে ব্যবহার করা হয়।আপনার বাসা-বাড়ি থেকে শুরু করে ইন্ড্রাস্ট্রি লেভেল পর্যন্ত যেসকল ইলেকট্রনিকস ডিভাইস নিয়ে একজন ইঞ্জিনিয়ারের কাজ করতে হয়,যেসকল ডিভাইস এবং সার্কিট সম্পর্কে একজন ইঞ্জিনিয়ারের জানতে হয় সেসকল ডিভাইস নিয়ে আপনাদের কাজ করার সুযোগ করে দেওয়া হবে।শুধু এখানেই শেষ নয় ইন্ড্রাস্ট্রিতে ভাইভা দেওয়ার সময় আপনাদের কোন কোন সার্কিট থেকে কি কি ধরণের প্রশ্ন করা হতে পারে সেগুলোও প্রতি ক্লাসের শুরুতে আপনাদের জানিয়ে এবং শিখিয়ে দেওয়া হবে।আপনি ইন্ড্রাস্ট্রিয়াল জব রিলেটেড পরিপূর্ণ ধারণা নিয়ে যেতে পারবেন আমাদের প্রতিষ্ঠান থেকে।


ট্রেইনিং শেষে আমরা সার্টিফিকেট প্রদানের পাশাপাশি স্টুডেন্টদের বিভিন্ন প্রতিষ্ঠানগুলোতে রেফার করে থাকি জবের জন্য এবং কোনো প্রতিষ্ঠানে ভেকেন্সি থাকলে স্টুডেন্টদের সেখানে সরাসরি জবের ব্যবস্থাও করে দিয়ে থাকি।



আমাদের দেওয়া অন্যান্য সেবা সমূহের মধ্যে উল্লেখযোগ্য হলো-
১. বিএসসি ইঞ্জিনিয়ার/ডিপ্লোমা ইন্জিনিয়ার/সার্ভিস হোল্ডারদের জন্য ইন্ড্রাস্ট্রিয়াল অটোমেশন ট্রেনিং প্রদান।
২. পি.ডি.বি / আর.ই.বি /পি.জি.সি.বি/ ডি.ই.এস.এ/ডেসকো এর চাকুরি সমাধান কোচিং।
৩. পি.এল.সি পোগ্রামিং এবং ইন্ড্রাস্ট্রির অটোমেশন।
৪. সরকারি/বেসরকারি পলিটেকনিক/ইউনিভার্সিটির অতিথি শিক্ষক/এক্সটার্নাল হিসেবে অংশগ্রহণ।
৫. ল্যাবের যন্ত্রপাতি / গৃহস্থালিসংক্রান্ত
ইলেকট্রনিক্স পদের সরবরাহ।
৬. ইলেকট্রনিকস /ইলেকট্রিক্যাল যন্ত্রপাতি /খুচরা যন্ত্রাংশ সরবরাহ।
৭. যাদের জন্য প্রশীক্ষণ প্রোযজ্য : ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস /ইলেক্টোমেডিক্যাল /কম্পিউটার /পাওয়ার / টেলিকমিউনিকেশন / ইইই ডিপার্টমেন্ট।

ঠিকানা: ২৮১/৫ (ক), ডুয়েট, জয়দেবপুর, গাজীপুর -১৭০০
কন্টাক্ট : ০১৭০৩-৯৮০৫৩৮, ০১৭১৫-৬২৯৫৬০, ০১৮৬১-১৩৬৬১৬
ইমেইল : meitc1277@gmail.com
ফেসবুক : https://www.facebook.com/MEIA1700/

পোস্ট এর ছবিতে অ্যাড করা ইন্ড্রাস্ট্রিয়াল আইটেমগুলো পাইকারি মূূল্যে কেনার জন্য/সেইম প্রোজেক্ট বানানোর জন্য বা এরকম আরেকটি ল্যাব আপনার নিজের প্রতিষ্ঠান,সরকারি/বেসরকারি পলিটেকনিক অথবা ইউনিভার্সিটির জন্য ডেভেলপ করার জন্য নিচের নাম্বারগুলোতে যোগাযোগ করুন।
যোগাযোগঃ০১৭০৩৯৮০৫৩৮,০১৯১৫৮৩৪৩২৭

ফ্রি ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন ক্লাস করার জন্য ক্লিক করুন

 To Attend free Industrial Automation Class kindly Click here

আমাদের ট্রেনিং করানোর পদ্ধতি দেখার জন্যে দয়া করে ক্লিক করুন 

To see how we provide training to our students kindly click here

যে সকল ইন্ডাস্ট্রিয়াল সার্কিট বা প্রোজেক্ট আপনারা নিজ হতে তৈরি করবেন বা যেগুলো সম্পর্কে আমাদের কাছে শিখতে পারবেন,সেই প্রোজেক্ট গুলোর ভিডিও ব্যাক্ষা দেখার জন্যে ক্লিক করুন 

The Industrial Circuits/Projects that you will develop all by yourself during your training period, to see the live video description of these projects kindly click here














































কোন মন্তব্য নেই

We provide the best Industrial Training For Diploma as well as B.Sc Engineers in Bangladesh. If you have any queries about us, please let us know!!!

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.