Header Ads

Header ADS

১০০০০ টাকার কোর্স মাত্র ৩৫০০ টাকায়!!!

 ১০০০০ টাকার কোর্স মাত্র ৩৫০০ টাকায়!!!

আমরা খুবই আনন্দের সাথে আপনাদের জানাচ্ছি, দেশের এবং দেশের বাহিরের শিক্ষার্থীদের এবং চাকরিজীবীদের অনুরোধে আমরা শুরু করতে যাচ্ছি লাইভ অনলাইন ক্লাস।
যেন সবাই ক্লাসগুলোতে উপস্থিত থাকতে পারেন সেজন্য সব গুলো ক্লাস নেওয়া হবে রাত 8:30 থেকে।
অনলাইন ব্যাচে আসন সংখ্যা সীমিত।
আমরা ২০ আগস্ট পর্যন্ত অনলাইন ব্যাচ এ ভর্তি নিবো।
এর আগেই ২০ জন হলে আমরা ক্লাস শুরু করে দিবো।
সুতরাং দ্রুত আমাদের অনলাইন ব্যাচ এ নিজের আসন নিশ্চিত করুন!!!!
কোর্স শেষে সার্টিফিকেট প্রদান করা হবে
বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ 01861136616,01915834327

যুম অ্যাপের মাধ্যমে লাইভ অনলাইন ক্লাসগুলো পরিচালনা করা হবে এবং অধিকাংশ ক্লাস নিবেন মাল্টিপারপাস ইঞ্জিনিয়ারিং এন্ড ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন এর পরিচালক মোঃ হালিমুজ্জামান স্যার। যাদের ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন সম্পর্কে কোন ধারনাই নেই বা যাদের কোনো পূর্ব অভিজ্ঞতা নেই নিজের হাতে কাজ করার, প্রতিটি ক্লাস তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ আমরা একদম বেসিক থেকে শুরু করব। আর আমাদের ক্লাসগুলোর বিশেষত্ব হলো থিউরির পাশাপাশি আমরা প্রতিটি সার্কিটের হার্ডওয়ার কানেকশন প্র্যাকটিক্যালি অনলাইনেই দেখিয়ে দিব এবং আপনাদের যদি সার্কিট কানেকশন বা থিউরি বুঝতে সমস্যা থাকে আপনারা অনলাইনে আপনাদের সকল সমস্যার সমাধান নিয়ে নিতে পারবেন।
উল্লেখ্য যে মাল্টিপারপাস এর পরিচালক হালিমুজ্জামান স্যারের দীর্ঘ ২৫ বছরের ইন্ডাস্ট্রিয়াল চাকরির অভিজ্ঞতা রয়েছে এবং স্যারের অভিজ্ঞতার আলোকে একজন সদ্য পাশকৃত ইঞ্জিনিয়ার কাজ করার সময় যে ধরনের সমস্যার সম্মুখীন হন, সে সকল সমস্যা সমাধানের আলোকে হালিমুজ্জামান স্যার কোর্স কারিকুলাম টি তৈরি করেছেন।

যাদের ইন্ডাস্ট্রিয়াল কাজ শিখার আগ্রহ রয়েছে তারা সকলেই ক্লাসগুলো করতে পারবেন।

ক্লাসগুলো করার জন্য কোন উচ্চতর ডিগ্রী কিংবা পূর্ব অভিজ্ঞতা থাকার দরকার নেই কারণ আমরা একদম বেসিক থেকে শুরু করে এডভান্স লেভেল পর্যন্ত যাব।
যারা একদমই পড়াশুনা জানেন না তারাও ক্লাসগুলো করতে পারবেন।
অনলাইনে ক্লাস করার দরুন যেহেতু আপনারা সকল সুযোগ-সুবিধাগুলো পাচ্ছেন না তার জন্য আমরা পঞ্চাশটি ক্লাসের কোর্স ফি ধরেছি মাত্র ৩৫০০ টাকা!!!!!

বি.দ্রঃ সকল ধরনের সর্তকতা অবলম্বন করে আমাদের প্রতিষ্ঠানের ট্রেনিং কার্যক্রমও চলছে। যারা অনলাইনে ক্লাস না করে সরাসরি আমাদের প্রতিষ্ঠানে এসে নিজ হাতে কাজ শিখতে চান তাদের জন্য কোর্স ফি নিম্নে দেওয়া হলঃ
৮০০০ টাকা (একজন স্টুডেন্ট এর জন্য)
৬০০০টাকা ( 10 জনের অধিক শিক্ষার্থীর গ্রুপের জন্য)
১০০০০ টাকা ( চাকুরীজীবিদের জন্য)

কি কি বিষয়ে ক্লাস নেয়া হবে সেই কোর্স কারিকুলাম টি দেখার জন্য নিম্নের লিঙ্কে যানঃ
https://meiaplc.blogspot.com/…/industrial-automation-and-pl…

অনলাইনে যেভাবে আপনাদের ক্লাস নেওয়া হবে সে সম্পর্কে ধারণা পেতে আমাদের ফ্রি ক্লাস গুলো দেখে আসতে পারেন😊
আমাদের আপলোডকৃত ফ্রী অনলাইন ক্লাসগুলো করার জন্য দয়া করে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দিয়ে একটিভ থাকুন এবং ইউটিউব পেজে সাবস্ক্রাইব করুন।
ফ্রী অনলাইন ক্লাস এর লিংকঃ
https://www.youtube.com/playlist…


কোন মন্তব্য নেই

We provide the best Industrial Training For Diploma as well as B.Sc Engineers in Bangladesh. If you have any queries about us, please let us know!!!

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.